Namecheap.com
Published On: Tue, Jan 16th, 2018

‘কোথাও কি আমি আমার ক্লিভেজ দেখিয়েছি ’

একটি জাতীয় দৈনিকের সাক্ষাৎকারে বিতর্কিত মন্তব্য করে আলোচনায় রয়েছেন মডেল-অভিনেত্রী ফারিয়া শাহরিন। সামাজিক যোগাযোগ মাধ্যমে শোবিজের অনেকেই তার এই মন্তব্যের বিরুদ্ধে কথা বলছেন।

নির্মাতা-প্রযোজকদের নিয়ে বিস্ফোরক মন্তব্য করায় অনেক অভিনেত্রীও ফারিয়ার বিরুদ্ধে মুখ খুলেছেন। এছাড়া ফেসবুকে সাধারণ মানুষজনও তাকে নিয়ে হাসাহাসি ও কটূক্তি করছেন।

বিষয়টি নিয়ে এবার ফেসবুকেই মুখ খুলেছেন ফারিয়া শাহরিন। রোববার (১৪ জানুয়ারি) রাতে একটি স্ট্যাটাস দিয়ে ফারিয়া বলেন, উফ উফ, পেটে কথাটা থাকছেই না। আচ্ছা, আমার কাপড় নিয়ে অনেকে খুব উত্তেজিত দেখলাম। আমি কি কোনদিন বলেছি আমি বোরখা পরি? আমি বলেছি, স্লিভলেস ঠিক আছে। শাড়িও অন্যরকম আবেদন সৃষ্টি করতে পারে। তার মানে আমি শাড়ি পরে রোমান্টিক গান হলে করতে রাজি।

ফারিয়া শাহরিন আরও লেখেন, আমার ‘আকাশ কত দূরে’ ছবিতে আমি শাড়ি পরেই রোমান্টিক গানটা করেছিলাম। কিন্তু ক্লিভেজ দেখিয়ে, মাইক্রো/মিনি ড্রেস পরে অথবা বিকিনি পরে কাজ করতে বললে সেটা পারবো না। আমার ফেসবুকে শাড়ি ও স্লিভলেস টপস পরা কিছু ছবি আছে।

 

সেখানে কোথাও কি আমি আমার ক্লিভেজ দেখিয়েছি? অথবা কোথাও কি শর্টস কিংবা বিকিনি পরে আছি? যারা আমাকে নছিয়ত দিতে আসলেন যে, ‘আপনি খুব পোশাক নিয়ে বলছেন কিন্তু ফেসবুকে কী দেন’, তারা দয়া করে আমার নিউজটা আর ফেসবুকের ছবিগুলো মিলান।

এদিকে সোমবার (১৫ জানুয়ারি) ফারিয়া শাহরিন বেশ নমনীয় হয়ে কিছু কথা লেখেন ফেসবুকে। তিনি লেখেন, মিডিয়া আমার প্রফেশন না, শখ। কিন্তু যাদের কাছে শখ, তাদের অনেকেই আমার নিউজটা দেখে কষ্ট পেয়েছেন। তবে আমার নিউজের কোথাও কি ‘সব’ লেখা ছিলো? ওকে, বিষয়টা আমি আবারও পরিস্কার করছি।

মিডিয়াতে অবশ্যই ভালো মেয়ে আছে, যারা কষ্ট করে টাকা ইনকাম করে। যাদের কোনও গডফাদার নেই বা সুগার ড্যাডি নেই এবং যা কামাই করে তাতেই খুশি থাকে। নাম্বার ওয়ান হতে গিয়ে যারা নিজেকে বিক্রি করেন নাই, আমার মতো করবেনও না। কিন্তু মিডিয়ার কিছু মেয়ের জন্য সবাইকে এক কাতারে ফেলেন, যা আমি মানতে পারি না দেখে এতো প্রতিবাদ।

ফারিয়া আরও লেখেন, সব নির্মাতা-প্রযোজকরা খারাপ না। অনেক ভালো শিক্ষিত নির্মাতা-প্রযোজক আছেন, যারা শুধু কাজ চায়। সমস্যা হচ্ছে, আমি এসব এতো মোকাবেলা করেছি যে, একটা সময় ভালোদেরও খারাপ লাগতো। তাই ভালোদের কাজও ফিরিয়ে দিয়ে আমি ভালো কাজের সুযোগ হারিয়েছি।

এই পর্যন্ত আমি যতগুলো কাজ করেছি, নিশ্চয়ই ভালো লোকজন দেখেই করেছি। তার মানে মিডিয়ায় অনেক ভালো মানুষ আছেন। কিন্তু কিছু লোকের কারণে মিডিয়ার এত বদনাম এবং আমার নিজের অভিজ্ঞতা জানিয়েছি নিউজটাতে। সবাই এসব মোকাবেলা করে কাজ করেন। আমার ঘৃণা লাগছিলো, তাই সবাইকে খারাপ ভেবে ভয়ে কাজ করিনি। এবার আমি বুঝাতে পেরেছি সবাইকে?

Read also:

গতকাল মিরপুরে সবচেয়ে ভালো বল করেছেন মাশরাফি

ত্রিদেশীয় সিরিজের উদ্ধোধনী ম্যাচে আজ জিম্বাবুয়ের দেয়া ১৭১ রানের টার্গেট ২৮.৩ ওভারেই পূরণ করে বাংলাদেশ। এরইফলে ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচেই তাদেরকে ৮ উইকেটে হারিয়ে সিরিজে দারুণ শুভসূচনা করে বাংলাদেশ।  তামিম ৮৪ রানে ও মুশফিক ১৪ রানে অপরাজিত ছিলেন।  ম্যাচ সেরা হয়েছেন সাকিব আল হাসান।

আর সেই ম্যাচে টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নেয় টাইগার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।  আর মাশরাফির এমন সিদ্ধান্ততে টাইগার বোলার যে ভালো হয়েছে তা বলার অপেক্ষা রাখে না।  টাইগারদের বোলিং তোপে ১৭০ রানেই অলআউট হয়ে যায় জিম্বাবুয়ে। তাদের বিপক্ষে ৮ উইকেটের ব্যবধানে জয় পায় টাইগাররা।

 

তবে টাইগার বোলারদের মধ্যে সবচেয়ে কৃপণ ছিলেন অধিনায়ক মাশরাফি।  তবে অনেক ধরেই কৃপণ তিনি।  আজও তার প্রমাণ মিলল।  সাকিব ১০ ওভার বল করে দিয়েছেন ৪৩ রান।  সেই সঙ্গে পেয়েছেন ৩ উইকেট।  তার ওভার প্রতি রান রেট ৪.৩০।  অন্যদিকে মুস্তাফিজ ১০ ওভার বল করে ২৯ রানের পাশাপাশি নিয়েছেন ২ উইকেট।

অন্যদিকে ৯ ওভার বল করেছেন অধিনায়ক মাশরাফি।  ২৯ রানের পাশাপাশি নিয়েছেন ১টি উইকেট।  ওভার প্রতি রান রেট ২.৭৭।  ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচেই টাইগার বোলারদের মধ্যে সবচেয়ে কৃপণ ছিলেন অভিজ্ঞ মাশরাফিই। মূলত: গতকাল মিরপুরে সবচেয়ে ভালো বল করেছেন মাশরাফি।

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>