Namecheap.com
Published On: Thu, Jan 18th, 2018

চেহারা বদলেছে, প্লাস্টিক সার্জারি করেছেন ক্যাটরিনা?

‘টাইগার জিন্দা হ্যায়’ এর দারুণ সফলতার পর উড়ছেন ক্যাটরিনা। কিন্তু এই লাস্যময়ীর সর্বসাম্প্রতিক লুক নিয়ে ট্রল চলছে সোশাল মিডিয়ায়। সবার ধারণা, ক্যাট নাকি সম্প্রতি প্লাস্টিক সার্জারি করিয়েছেন। অনেকে প্রিয় তারকার এই সার্জারিতে ক্ষুব্ধ। অবশ্য সালমানের সঙ্গে সাম্প্রতিক ছবিতে তার পারফরমেন্সের প্রশংসা করছেন সবাই।

 

তার সাম্প্রতিক লুক সবার নজরে পড়েছে। সবাই বলছেন, তার চেহারা বদলে গেছে। সবাই ভাবছেন, তিনি হয়তো অতিরিক্ত বোটোক্স নিয়েছেন। কিংবা প্লাস্টিক সার্জারি করে ফেলেছেন। অনেক নেটিজেন ক্যাটকে নিয়ে আজেবাজে মন্তব্যও করছেন।

এদিকে, অন্য এক ঘটনাও ঘটেছে। এর কারণেই হয়তো সবাই ভুল বুঝছেন। আক্কেল দাঁত সংক্রান্ত জটিলতায় ভুগছেন তিনি। দাঁতের পাটিতে নিদারুণ ব্যথা ক্যাটের। এটার কারণে উচ্চমাত্রার অ্যান্টিবায়োটিক গ্রহণ করছেন।

তার কাছের এক সূত্র জানান, আক্কেল দাঁতের চিকিৎসা নিয়ে অবহেলা করেছিলেন ক্যাট। ওটা ডাক্তারকে দেখানো বাদ দিয়ে দিল্লিতে ফটোগ্রাফার মারিও টেস্টিনোর এক অনুষ্ঠান এবং অনুরাগ বাসুর সারাওয়াস্তির পূজায় যোগ দিয়েছিলেন। এরই মধ্যে অবস্থা বেগতিক হয়ে যায়। এ কারণে তার সেই মিষ্টি মুখে কিছুটা পরিবর্তন এসেছে হয়তো।

 

এর আগে এক প্রতিবেদনে বলা হয়েছিল, দাঁতের জন্যে সার্জারি করবেন তারকা। এখন সবার কাছে তার প্লাস্টিক সার্জারির বিষয়টি বিশ্বাসযোগ্য বলে মনে হচ্ছে।

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>