Namecheap.com
Published On: Sun, Jan 21st, 2018

আত্মহত্যার পূর্বে এমপিপুত্র অনিকের ফেসবুক শেষ স্ট্যাটাস কী ছিল?

মৃত্যুর একদিন আগে সামাজিক যোগাযোগমাধ্যমে ফেসবুকে ‘তোর জন্য চিঠির দিন……’ শিরোনাম দিয়ে ‘তোর জন্য-২ ওপেন টি বাইস্কোপ’ সিনেমার একটি পেজ শেয়ার করেছিলেন এমপি মুস্তফা লুৎফুল্লাহর ছেলে অনিক আজিজ।

রোববার সকালে রাজধানীয়র মানিক মিয়া এভিনিউর সংসদ সদস্য ভবন (ন্যাম ভবন) থেকে সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের এমপির ছেলে অনিকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

এর আগে গত শনিবার ভোর ৪টা ৫ মিনিটে ‘তোর জন্য চিঠির দিন……’ শিরোনামে স্ট্যাটাস দিয়েছেন তিনি। অনিকের ফেসবুক বন্ধুরা তার মারা যাওয়া নিয়ে শোক প্রকাশ করেছেন।

 

অনিকের খবর শুনে হারুন ভুইয়া নামের এক ফেসবকু ব্যবহারকারী ওই পোস্টের নিচে লিখেছেন, ‘ভাই তুমি চলে গেলে নাফেরার দেশে। কী এমন কষ্ট ছিল অকালেই তোমাকে চলে যেতে হলো।’

অনিকের মৃত্যু সংবাদ নিয়ে নাহিদ হাসান সৈকত লিখেছেন, ‘এটা কী করে সম্ভব, বিশ্বাস হচ্ছেনা, এত প্রাণ উৎচ্ছ্বাস কেউ আত্মহত্যা করবে।’

রোববার সকালে ৫ নম্বর ন্যাম ভবনের ৬০৪ নম্বর কক্ষ থেকে অনিকের লাশ উদ্ধার করা হয়। শেরেবাংলা নগর থানার ওসি গোপাল গণেশ বিশ্বাস (জিজি বিশ্বাস) বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন।

শেরেবাংলা নগর থানার এসআই শফিকুর জানান, রাতে ব্রডব্যান্ড ইন্টারনেটের কেবল (তার) গলায় পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে ছিল অনিকের লাশ। এছাড়া তার শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই।

Read also:

ভারত, বাংলাদেশ, শ্রীলঙ্কা সিরিজের ম্যাচগুলোর তারিখ পরিবর্তন করে নতুন তারিখ ঘোষণা

শ্রীলঙ্কার স্বাধীনতা দিবসের ৭০ বছর উপলক্ষে কলম্বোর মাটিতে একটি ত্রিদেশীয় সিরিজের আয়োজন করতে যাচ্ছে শ্রীলঙ্কা। আর সেই সিরিজের নাম দেয়া হয়েছে নিধাস ট্রফি। এই ত্রিদেশীয় সিরিজের শ্রীলঙ্কার পাশাপাশি খেলবে বাংলাদেশ ও ভারত।

আপাতত বাংলাদেশে ত্রিদেশীয় সিরিজ খেলছে শ্রীলঙ্কা। এরপর বাংলাদেশের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজ খেলে ত্রিদেশীয় সিরিজ খেলতে যাবে বাংলাদেশ-শ্রীলঙ্কা। ভারত, বাংলাদেশ, শ্রীলঙ্কাকে নিয়ে এ সিরিজ অনুষ্ঠিত হবার কথা ছিল ৮ই মার্চ। তবে সেই তারিখ পরিবর্তন করে নতুন তারিখ ঘোষণা করা হয়েছে। নতুন সূচিতে টুর্নামেন্টের পর্দা উঠবে আগামী ৬ই মার্চ।

 

মূলত রাউন্ড রবিন পদ্ধতিতে অনুষ্ঠিত হবে এই টুর্নামেন্ট। সিরিজের এই তিনটি দল একে অপরের বিপক্ষে খেলবে দু’বার করে। শীর্ষ দুই দল পরবর্তীতে খেলবে ফাইনাল। আর ফাইনাল অনুষ্ঠিত হবে ১৮ মার্চ। সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে প্রেমাদাসা স্টেডিয়ামে।

পরিবর্তিত সূচিঃ
৬ মার্চ- শ্রীলঙ্কা-ভারত
৮ মার্চ- বাংলাদেশ-ভারত
১০ মার্চ- শ্রীলঙ্কা-বাংলাদেশ
১২ মার্চ- ভারত-শ্রীলঙ্কা
১৪ মার্চ- ভারত-বাংলাদেশ
১৬ মার্চ- বাংলাদেশ-শ্রীলঙ্কা
১৮ মার্চ- ফাইনাল

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>