আত্মহত্যার আগে মিতুর সঙ্গে আকাশের কি হয়েছিল, জানালো পুলিশ

অপরাধ

চট্টগ্রামের তরুণ চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশ আত্মহত্যার আগে ফেইসবুকে স্ত্রীর বিরুদ্ধে ‘বিয়ে বহির্ভূত’ সম্পর্কের যেসব অভিযোগ করে গেছেন, তা খতিয়ে দেখার কথা জানিয়েছে পুলিশ।শুক্রবার (১ ফেব্রুয়ারী) এক সংবাদ সম্মেলনে চট্টগ্রামের অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) মিজানুর রহমান এ কথা জানিয়েছেন।

তিনি বলেন, ‘আত্মহত্যার ঘটনার কয়েক ঘণ্টা আগে ওই দম্পতির মধ্যে হাতাহাতিও হয়েছিল। গ্রেফতার আকাশের স্ত্রী তানজিলা হক চৌধুরী মিতু প্রাথমিক জিজ্ঞাসাবাদে কিছু কিছু বিষয় আমাদের কাছে স্বীকার করেছেন। আবার কিছু বিষয় এড়িয়ে গেছেন।’

মিজানুর রহমান আরও জানান, ‘প্রায় তিন বছর আগে প্রেম করে বিয়ে করেন আকাশ ও মিতু। বিয়ের পরপরই মিতু অমেরিকা চলে যান। তখন থেকেই বিয়ে বহির্ভূত সম্পর্কের অভিযোগ নিয়ে দুজনের মধ্যে বিরোধ চলছিল। গত ১৩ জানুয়ারি মিতু দেশের আসার পর তা আরও বেড়ে যায়।’

আকাশ চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার বাংলাবাজার বরকল এলাকার মৃত আব্দুস সবুরের ছেলে। তিনি এমবিবিএস শেষ করে এফসিপিএস পড়ছিলেন। ৩২ বছর বয়সী আকাশ চট্টগ্রাম মেডিকেলের ১৩ নম্বর ওয়ার্ডে কর্মরত ছিলেন। বৃহস্পতিবার ভোরে চান্দগাঁও আবাসিক এলাকার বাসায় ইনজেকশনের মাধ্যমে নিজের শরীরে বিষ প্রয়োগ করে তিনি আত্মহত্যা করেন।

আত্মহত্যার আগে ফেইসবুকে তিনি স্ত্রীর বিরুদ্ধে ‘বিয়ে বহির্ভূত সম্পর্ক’ ও ‘প্রতারণার’ অভিযোগ করে যান। এর ‘প্রমাণ’ হিসেবে মিতুর সঙ্গে তার ‘বন্ধুদের’ বেশ কিছু ছবিও তিনি ফেইসবুকে তুলে দিয়ে যান।এর ভিত্তিতে বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) রাতে নন্দনকানন এলাকায় এক আত্মীয়র বাসা থেকে মিতুকে আটক করে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *