ডাকসুর নির্বাচিতদের গণভবনে ডেকেছেন প্রধানমন্ত্রী

জাতীয়

দীর্ঘ ২৮ বছর পর গত সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ও হল সংসদ নির্বাচন হয়। এতে কেন্দ্রীয় সংসদের ভিপি পদে কোটা সংস্কার আন্দোলনের নেতা নুরুল হক নূর এবং সমোজসেবা পদে আখতার হোসেন বিজয়ী হন।

এ ছাড়া জিএস পদে ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, এজিএস পদে সাদ্দাম হোসেনসহ বাকি ২৩টি পদেই সংগঠনটির নেতারা বিজয়ী হন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদের নির্বাচিতরা আগামী শনিবার সাক্ষাৎ করবেন।

প্রধানমন্ত্রীর আমন্ত্রণে ওইদিন বিকেল ৪টায় গণভবনে এই সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় হবে।

প্রধানমন্ত্রীর উপ-প্রেসসচিব আশরাফুল আলম খোকন সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

এ বিষয়ে ডাকসুর নবনির্বাচিত ভিপি নুরুল হক নূর সাংবাদিকদের জানান, প্রধানমন্ত্রী ডাকসু ও হল সংসদে বিজয়ীদের আমন্ত্রণ জানিয়েছেন। তিনি সবার প্রধানমন্ত্রী। আমাদের সবার দায়িত্ব সেখানে যাওয়া।

তিনি বলেন, ‘আমি এবং আমার প্যানেল থেকে ডাকসুর সমাজসেবা সম্পাদক পদে জয়ী আখতার হোসেন প্রধানমন্ত্রীর আমন্ত্রণে গণভবনে যাবেন।’

এর আগে মঙ্গলবার গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে ডাকসু নির্বাচনে ছাত্রলীগের নবনির্বাচিত এবং সংগঠনের সাবেক ও বর্তমান শীর্ষনেতারা সাক্ষাৎ করেন।

প্রসঙ্গত, দীর্ঘ ২৮ বছর পর গত সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ও হল সংসদ নির্বাচন হয়। এতে কেন্দ্রীয় সংসদের ভিপি পদে কোটা সংস্কার আন্দোলনের নেতা নুরুল হক নূর এবং সমোজসেবা পদে আখতার হোসেন বিজয়ী হন।

এ ছাড়া জিএস পদে ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, এজিএস পদে সাদ্দাম হোসেনসহ বাকি ২৩টি পদেই সংগঠনটির নেতারা বিজয়ী হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *