পহেলা বৈশাখে স্কুলছাত্রীকে তুলে নিতে গিয়ে ধরা খেল তরুণ

0
260

ফরিদপুরের নগরকান্দায় পহেলা বৈশাখের উৎসবে আসার পথে শ্লীলতাহানির শিকার হয়েছে অষ্টম শ্রেণীর এক স্কুল ছাত্রী।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে নগরকান্দা উপজেলার কোদালিয়া শহীদনগর ইউনিয়নের ঈশ্বরদী গ্রামের জালাল মিয়ার ছেলে আমজাদ হোসেন মিয়াকে (১৭) আটক করেছে নগরকান্দা থানা পুলিশ।

বাংলা নববর্ষ ১৪২৬ সাল বরণ করতে রবিবার (১৪ এপ্রিল) সকালে মেয়েটি ঈশ্বরদী গ্রামের তার বাড়ি থেকে উপজেলা সদরে এসএমএ বালিকা উচ্চ বিদ্যালয়ে পহেলা বৈশাখ উৎসব অনুষ্ঠানে আসার পথে শ্লীলতাহানির শিকার হয় বলে জানা গেছে।

নগরকান্দা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বদরুদ্দোজা শুভ বলেন, অষ্টম শ্রেণীর এক ছাত্রী পহেলা বৈশাখের উৎসবে অংশ নিতে স্কুলের পোশাক পড়ে রবিবার সকালে তার বাড়ি থেকে নগরকান্দা উপজেলা সদরে আসছিল। আসার পথে ঈশ্বরদী সড়কের ওপর মেয়েটিকে জাপটে ধরে শ্লীলতাহানি করে ঈশ্বরদী গ্রামের জালাল মিয়ার ছেলে আমজাদ হোসেন মিয়া (১৭)। মেয়েটির বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির সদস্যগণ এবং মেয়েটির অভিভাবক ও প্রত্যক্ষদর্শীরা বিষয়টি আমাকে জানায়।

স্কুলছাত্রী জানায়, স্কুলে আসা-যাওয়ার পথে প্রায় সময় আমাকে বিরক্ত করে আমজাদ। বিষয়টি আমার অভিভাবককে জানালে ক্ষিপ্ত হয় আমজাদ। রবিবার স্কুলের অনুষ্ঠানে আসার সময় পথ আটকে বলে নালিশ যেহেতু করেছিস এবার তোর সর্বনাশ করব। এ কথা বলেই আমার দুই হাত শরীরের উল্টো দিকে মুচড়ে ধরে টেনেহিঁচড়ে রাস্তার পাশের খাদে নেয়ার চেষ্টা করে। এ সময় চিৎকার করলে আমাকে উদ্ধার করে স্থানীয়রা।

রবিবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দীর্ঘ সময় উভয় পক্ষের উপস্থিতিতে শুনানি শেষে আমজাদ হোসেন মিয়ার অপরাধ প্রমাণিত হওয়ায় নিয়মিত মামলায় তার (আমজাদ) বিচার করার নির্দেশ দেয়া হয়েছে।

LEAVE A REPLY