ফায়ার সার্ভিসের কর্মীরা ছয়তলায় পৌঁছে গেছে

0
99

রাজধানীর কচু‌ক্ষে‌তের ইব্রাহিমপুরের সিটি পার্ক ভবনের আগুন লাগা ফ্লোরে পৌঁছে গেছে ফায়ার সার্ভিসের লোকজন। ভেতর থেকে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করা হচ্ছে। ভবনের দু’পাশ থেকে ফায়ারকর্মীরা আগুন নিয়ন্ত্রণে পানি ছিটাচ্ছেন।

তবে এখনো পুরোপুরি নিয়ন্ত্রণ সম্ভব হয়নি। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১৫টি ইউনিট কাজ করছে।

আজ রোববার বিকেল পাঁচটার দিকে ইব্রাহিমপুরের পুলপাড়ে অবস্থিত সিটিপার্ক রেস্টুরেন্ট অ্যান্ড কনভেনশন সেন্টার ভবনের ৬ তলায় এই আগুনের সূত্রপাত হয়। এ সময় ১০ তলা এ ভবনটির উপর দিয়ে ধোঁয়া উঠতে দেখা যায়।

প্রাথমিকভাবে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে এ আগুন লেগেছে বলে জানা গেছে। সময় গড়ানোর সঙ্গে সঙ্গে আগুনের তীব্রতাও বাড়ছে। ফায়ার সার্ভিসের পানির সংকটে সরবরাহের কাজ করছে ওয়াসা।

আগুন নেভানোর কাজে ফায়ার সার্ভিসকে সহায়তা করছে সেনাবাহিনীর সদস্যরা। এদিকে আগুন লাগার পর থেকেই বিপুল সংখ্যক উৎসুক জনতা ভবনের সামনে ভিড় করে। লোকজন সরাতে কাজ করছে নৌবাহিনী, মিলিটারি পুলিশ ও র‌্যাব।

ভবনটিতে চেরি গার্মেন্টস নামে একটি পোশাক কারখানার গুদাম রয়েছে। এছাড়া ভবনটিতে একটি চাইনিজ রেস্টুরেন্ট, স্থানীয় কাউন্সিলরের অফিস রয়েছে। মূলত পোশাক কারখানার গোডাইন থেকে আগুনের সূত্রপাত বলে জানান, আগুন নিয়ন্ত্রণ কাজে অংশ নেয়া ফায়ার সার্ভিসের দায়িত্শীল।

আগুন ৫তলার বাইরে না ছড়ালেও, ভেতর থেকে প্রচুর ধোঁয়া বের হচ্ছে। সেখানে প্রচুর পানি ছিটাচ্ছেন ফায়ার সার্ভিসের কর্মিরা। কিন্তু কিছুইতে ধোঁয়া বন্ধ হচ্ছে না।

LEAVE A REPLY