বাংলাদেশ থেকে ফিরতে গিয়ে শ্রাবন্তীর এই কাহিনী

0
3256

বেশ কিছুদিন ধরেই টালিপাড়ায় গুঞ্জন চলছিল ফের বিয়ে করতে যাচ্ছেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। অবশেষে এ বিষয়ে মুখ খুলেন তিনি।মঙ্গলবার (৩০ এপ্রিল) শ্রাবন্তী তার ফেসবুকে নিজের গায়ে হলুদ ও বিয়ের বেশকিছু ছবি প্রকাশ করেছেন। সেখানে বেশ হাস্যোজ্জল থাকতে দেখা যায় এই অভিনেত্রীকে। পারিবারিকভাবেই তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। তাদের গায়ে হলুদ ও বিয়েতে পরিবারের সবাই উপস্থিত ছিলেন।

শ্রাবন্তী বলেন, দু’বছর আগে থেকেই কমন বন্ধুদের মাধ্যমে রোশনকে চিনতাম। একটি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার। কিন্তু কথা হয়নি তখন। তারপর একবার বাংলাদেশ থেকে ফেরার পথে প্লেনে তার সাথে দেখা। সেখান থেকেই কথা, পরিচয় তারপর বন্ধুত্ব। আমাদের দুজনের জন্মদিন ও সাল একই বছরে। এছাড়াও আমাদের মধ্যে অনেক মিল রয়েছে। দুই পরিবারের সিদ্ধান্তেই আমরা বিয়ে করি।

বিয়ের অনুষ্ঠান কলকাতায় না করে অমৃতসরে করার কারণও ব্যাখ্যা করেছেন শ্রাবন্তী। তিনি বলেন, আমি জ্যোতিষে বিশ্বাস করি। আমার জ্যোতিষী বলেছেন, যেখানে জন্ম তার কাছাকাছি বিয়ের অনুষ্ঠান করতে। আমার অমৃতসরে জন্ম। তাই ওখানেই বিয়ে করলাম।তিনি আরও বলেন, কলকাতায় এখনও কোন অনুষ্ঠান করিনি। ‘আরবানা’-তে নতুন একটা ফ্ল্যাট নিয়েছি। এখন ইন্টিরিয়রের কাজ চলছে। সেটা শেষ হলে নতুন ফ্ল্যাটে বন্ধুদের ডেকে একটা ছোট্ট অনুষ্ঠান করব।

বিয়ে নিয়ে শ্রাবন্তীর ছেলে ঝিনুকের কোন আপত্তি নেই বলে জানান তিনি। তিনি বলেন, আমি কখনও ঝিনুকের মতামত ছা়ড়া কাজ করি না। সে অনেক খুশি। ও চায় আমি যেন ভাল থাকি। আর এখন তো রোশন আর ঝিনুকের মধ্যে খুব ভালো সম্পর্ক। বন্ধুর মত মিশে তারা দুজন।

LEAVE A REPLY