গাড়ির ভেতর অন্তরঙ্গ মুহূর্তে ধরা পড়ল কার্তিক-সারা

0
959

বলিউডের নতুন প্রজন্মের অন্যতম জনপ্রিয় মুখ সারা আলি খান। জনপ্রিয় নায়ক সাইফ আলি খানের মেয়ে সারা খুব অল্প সময়েই বলিমউডে গ্লামার কন্যা হয়ে উঠেছেন।বলিউডের পা রেখেই নিজের জাত চিনিয়েছেন সারা আলি খান। আর অভিনীত ‘কেদারনাথ’ এবং ‘সিম্বা’ দু’টি ছবিই দর্শক মহলে প্রশংসা কুঁড়িয়েছে। আর এ কারণেই অল্প সময়েই বলিউডে গ্লামার কন্যা হয়ে উঠেছেন। পরিচালকদের পছন্দের প্রথম কাতারেই এখন তার অবস্থান।

এদিকে বলিউডে জোর গুঞ্জন চলছে সারা আলি খান প্রকাশ্যে নয় বরং চুপি চুপি প্রেম করছেন। সম্প্রতি সারা আলি খান ও কার্তিক আরিয়ানকে গাড়ির ভেতর হাতে হাত ধরে ঘনিষ্ঠ সময় কাটাতে দেখা গেছে।ঠিক সেই মুহূর্তে আলোকচিত্রীরা ক্যামেরা তাক করলে হাত দিয়ে নিজের মুখ লুকাতে দেখা যায় নবাবজাদিকে।

ওই টেলিভিশন শোতে কার্তিকের প্রতি অনুরাগের কথা প্রকাশের পর বহুবার খবরের শিরোনাম হয়েছেন সারা। এর আগে বেশ কয়েকবার একসঙ্গে দুজনকে দেখা গেলেও এবারই প্রথম নতুন ভঙ্গিতে দেখা গেল এ যুগলকে।গণমাধ্যমে প্রকাশিত বেশ কয়েকটি ছবিতে দেখা যাচ্ছে, মুম্বাইয়ের তাজ ল্যান্ডস এন্ডে প্রবেশের আগে গাড়ির ভেতর হাতে হাত ধরে রয়েছেন কার্তিক ও সারা। এর পরই ক্যামেরার ফ্লাশ তাঁদের ওপর আলো ফেললে তাঁরা সতর্ক হন। কার্তিকের হাত ছেড়ে নিজের মুখ লুকাতে দেখা যায় সারাকে। আর কার্তিককে সে সময় বেশ বিব্রত মনে হয়।

এদিকে, চিত্রপরিচালক-লেখক ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল’ ছবির সিক্যুয়ালে জুটি বেঁধেছেন কার্তিক-সারা। চলছে এই ছবির শুটিং।গত বছর বক্স অফিসে ‘সোনু কে টিটু কি সুইটি’র ব্যাপক সাফল্যের পর বিপুল তরুণীর মন জয় করে নেন কার্তিক আরিয়ান। শুধু ভক্তই নয়, বলিউড অভিনেত্রীরাও তাঁর প্রেমে মশগুল। এই কদিন আগে করণ জোহরের একই শোতে সারার মতোই চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে বলেছেন, কার্তিক আরিয়ান তাঁর ক্রাশ। একান্তে সময় কাটাতে রাজি।

‘লাভ আজকাল টু’র শুটিং সেট থেকে এর আগে একটি চুম্বনদৃশ্য অন্তর্জালে ভাইরাল হয়েছিল। নেটিজেনদের দাবি, এই চুম্বন কার্তিক-সারার। তবে প্রতিক্রিয়ায় কার্তিক রহস্য রেখে বলেছিলেন, ‘সত্যিই কি আমি ও সারা?’ইমতিয়াজ আলি পরিচালিত ‘লাভ আজকাল’ ছবির সিক্যুয়ালে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে রণদীপ হুদাকেও। ২০২০ সালের ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে এ ছবি। ইমতিয়াজ আলি পরিচালিত এ ছবির প্রথম কিস্তি মুক্তি পায় ২০০৯ সালে, যেখানে প্রধান চরিত্রে ছিলেন সারার বাবা সাইফ আলি খান ও দীপিকা পাড়ুকোন।

LEAVE A REPLY