ঘনিষ্ট মুহূর্তে মাতোয়ারা প্রেমিক যুগল, নগ্ন করে গ্রাম ঘোরালো গ্রামবাসী

ভারতে পশ্চিমবঙ্গের পাশের প্রদেশ ঝাড়খন্ডের স্থানীয় বাসিন্দাদের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছে স্থানীয় পুলিশ। যাদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে তারা প্রদেশটির দুমকা নামক শহরের বাসিন্দা। পুলিশ বলছে, স্থানীয় বাসিন্দারা এক প্রেমিক যুগুলকে নগ্ন করে গোটা গ্রাম ঘুরিয়েছেন।

দুমকা শহর পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ওয়াই এস রমেশ জানান, ‘ঘটনার শিকার ওই যুগলকে আপত্তিকর অবস্থায় গ্রামবাসীরা দেখতে পান। স্থানীয়রা ওই যুগলকে আটক করার পর নানাভাবে হেনস্থা করেন। পরে তাদেরকে নগ্ন করে পুরো গ্রাম ঘোরানো হয়।

তিনি আরও বলেন, ‘এমন খবর পাওয়ার পর স্থানীয় পুলিশ তাদেরকে উদ্ধার করে সারাইয়াহ থানায় নিয়ে আসে। তদন্তের সময় একটি ভিডিও উদ্ধার করা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, গ্রামবাসীরা ওই যুগলকে নগ্ন করে পুরো গ্রাম ঘোরাচ্ছেন।’

রমেশ নামের ওই পুলিশ কর্মকর্তা আরও জানান, গ্রামবাসীদের হাতে মারাত্মকভাবে হেনস্থার শিকার ওই যুগলকে উপযুক্ত নিরাপত্তা দেয়া হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত এক গ্রামবাসীকে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত চলছে। এ ছাড়া যাদেরকেই ভিডিওতে দেখা যাবে, তাদের প্রত্যেকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। আর কে বা কারা ঘটনার সঙ্গে জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে। তবে আপত্তিকর অবস্থাটা কেমন সে সম্পর্কে কিছুই জানাতে পারেনি তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*