প্রেমের টানে লক্ষ্মীপুরে মার্কিন নারী

প্রেমে পড়লে মানুষ দুঃসাহসী হয়ে ওঠে, উপেক্ষা করতে পারে সব বাধা। বাধা মানে না সত্যিকারের প্রেম। মানে না কোন ধর্ম বর্ণ বা দেশ। সেই পুরোনো কথারই প্রমাণ করে হাজার হাজার মাইল পাড়ি দিয়ে সুদূর আমেরিকা ছেড়ে বাংলাদেশি যুবকের প্রেমে পড়ে দেশ ছেড়েছেন মার্কিন এক নারী।জানা গেছে, ওই নারীর নাম সারলেট। লক্ষ্মীপুর জেলার সোহেল হোসেন নামে এক যুবকের প্রেমে পড়ে বাংলাদেশে এসেছেন তিনি।

মার্কিন নারী সারলেটের বাড়ি আমেরিকার নিউজার্সিতে। ২০১৩ সালে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের মাধ্যমে তাদের পরিচয়। এরপর বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে। তারপর প্রেম। আর এই প্রেমের টানেই সব ধরনের প্রতিকূলতা উপেক্ষা করে নিজ দেশ ছেড়ে বাংলাদেশে পাড়ি জমিয়েছেন সারলেট।

লক্ষ্মীপুর সদরের দত্তপাড়া ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের সফিক উল্লাহর ছেলে সোহেল হোসেনের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন মার্কিন নারী সারলেট।দুই দেশের দুই সংস্কৃতি থাকলেও শেষ পর্যন্ত ভালবাসারই জয় হয়েছে। উভয়ের পরিবার মেনে নেয়ার পর গত ১২ জুলাই বাংলাদেশে আসেন সারলেট।মঙ্গলবার (১৬ জুলাই) আনুষ্ঠানিকভাবে বরণ করে নেয় তাকে। বিয়ের পর মার্কিন নববধূকে দেখতে ভিড় করেনএলাকার হাজার হাজার মানুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*