রানির অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ফাঁস, সংসার ভাঙল মালয়েশিয়ার রাজার

প্রেমের টানে দেশ ত্যাগ করার ঘটনা হরহামেশাই শোনা যায়। তবে প্রেমের জন্য সিংহাসন ছেড়েছিলেন মালয়েশিয়ার রাজা সুলতান মুহম্মদ পঞ্চম। রানি করে নিয়েছিলেন মিস মস্কো রিহানা ওকসানা ভোয়েভোদিনাকে। পরিবারে এসেছে পুত্র সন্তান। কিন্তু শেষ পর্যন্ত ঘর ভাঙল তাদের।সম্প্রতি এই রুশ সুন্দরীর যৌন দৃশ্যের একটি ভিডিও ফাঁস হওয়ার জেরে তাদের সংসার টিকলো না ১০ মাসও।

মালয়েশিয়ার ইংরেজি দৈনিক দ্য নিউ স্ট্রেইট টাইমস এক প্রতিবেদনে বলছে, মালয়েশিয়ার সাবেক রাজা সুলতান মুহম্মদ পঞ্চম তার রাশিয়ান সুন্দরী স্ত্রীকে তালাক দিয়েছেন। কয়েক সপ্তাহ আগেই এই দম্পতির কোল আলো করে আসে এক পুত্রসন্তান।

রাশিয়ার একটি টেলিভিশনে ‘সেক্স ইন দ্য পুল’ শিরোনামের একটি অনুষ্ঠানে সুইমিংপুলে এক ব্যক্তির সঙ্গে যৌনতায় লিপ্ত হয় ওকসানা। ওই ভিডিও ছড়িয়ে পড়ার পর ব্যাপক বিতর্কের মুখে পড়ে সাবেক রাজার ইমেজ।

প্রসঙ্গত, গত ২২ নভেম্বর মস্কোর বারভিখা কনসার্ট হলে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে ৫০ বছর বয়সী রাজাকে বিয়ে করেন ২৫ বছরের এই রুশ সুন্দরী। দুই দেশের প্রথা অনুযায়ী হয় তাদের বিয়ের আনুষ্ঠাকিতা। ওকসানা বিয়ের পর ছবি টুইট করেন।

ছবিতে দেখা যায়, জমকালো অনুষ্ঠানে বিয়ের পোশাকে রাজা সুলতান মোহাম্মদের পাশে দাঁড়িয়ে আছেন তিনি। মোহাম্মদ সুলতান নীল রঙের ঐতিহ্যবাহী মালয়েশিয়ার বাজু ও ওকসানা পরেছিলেন কারুকার্য খচিত সাদা গাউন। বিয়ের অনুষ্ঠানে আগত অতিথিদের জন্য ছিল রাজকীয় আয়োজন। বৃদ্ধ বয়সে রাজার এমন হঠাৎ বিয়েতে অনেকে বিস্ময় প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*